সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
টাঙ্গাইলে ২৪ ঘণ্টায় ডেঙ্গু রোগী শনাক্ত ১০

টাঙ্গাইলে ২৪ ঘণ্টায় ডেঙ্গু রোগী শনাক্ত ১০

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল জেলায় বেড়েই চলেছে ডেঙ্গু সংক্রমণ। সোমবার (২৪ জুলাই) টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. মিনহাজ উদ্দিন মিয়া জানিয়েছেন, ২৪ ঘণ্টায় নতুন করে ১০ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন।

এদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ২ জন, নাগরপুর উপজেলায় ৬ জন, সখীপুর উপজেলায় ১জন এবং মধুপুর উপজেলায় ১ জন।

তারা স্থানীয় হাসপাতালে ও বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। এ পর্যন্ত টাঙ্গাইল জেলায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত মোট রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৭১ জন। সুস্থ হয়েছেন ১১৮ জন। বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন আছেন ৫৩ জন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840